ম্যাচ হারলেও মুস্তাফিজকে অনেক বড় খেতাব দিয়ে যা বললেন অধিনায়ক ওয়ার্নার

প্র’থ’ম ৩ ম্যা’চে দি’ল্লী’র শু’রু’র এ’কা’দ’শে সু’যো’গ না পে’লে’ও ম’ঙ্গ’ল’বা’র নি’জে’র সা’বে’ক দ’ল মু’ম্বা’ই’য়ে’র বি’প’ক্ষে সু’যো’গ পে’লে’ন মু’স্তা’ফি’জ। য’দি’ও শু’রু’টা হ’লো মু’স্তা’ফি’জে’র হা’র দি’য়ে। ঘ’রে’র মা’ঠে মু’ম্বা’ইয়ের বি’প’ক্ষে ৬ উ’ই’কে’টে হে’রে’ছে দি’ল্লি ক্যা’পি’টা’ল’স।

প্র’থ’মে ব্যা’ট ক’র’তে নে’মে শু’রু’টা ভা’ল হ’লে’ও শে’ষ’টা ভা’ল হ’য়’নি দি’ল্লি’র। প্রথ’ম’দি’কে ও’ভার’প্র’তি ৮-৯ এ’র কা’ছা’কা’ছি রা’ন তু’ল’লে’ও মা’ঝে’র দি’কে ন’ড়’ব’ড়ে ব্যা’টিং হ’তা’শ ক’রে’ছে স’ম’র্থক’দে’র। ডে’ভি’ড ও’য়া’র্না’র এ’দি’ন ছি’লে’ন খু’বই ধী’রগ’তি’র। ৪৩ ব’লে তু’লে’ছে’ন ফি’ফ’টি।

দি’ল্লি’র ফি’নি’শিং এ’কা’ই কু’পো’কা’ত ক’রে জে’স’ন বেহ’রে’ন্ড’ফ য’খ’ন তা’র ৩য় ও’ভা’রে এ’সে ৩টা উই’কে’টে’র নি’লে’ন এ’বং ঐ ও’ভা’রে আ’রও এ’ক’টা রা’ন আ’উ’টের হ’য়ে উ’ই’কেট প’ড়ে ৪টা। এ’তে ক’রে মা’ত্র ১৬৫/৫ রা’ন থে’কে ১৭২ রা’নে গু’টিয়ে যা’য় দি’ল্লীর ই’নিং’স।

জ’বা’বে ব্যা’ট ক’র’তে নে’মে রো’হি’ত শ’র্মা ও ঈ’শা’ন কি’শা’নে’র ওপে’নিং জু’টি থে’কে আ’সে ৭১ রান। ২য় উই’কে’ট জু’টি থেকে’ও আ’সে আ’রও ৬৮ রা’ন। এ’তে’ই পি’ছি’য়ে যা’য় দি’ল্লি। ১৩৯ রা’নে ২য় উই’কে’ট ও এ’ক’ই ও’ভারে আ’রও এ’ক’টি উ’ই’কে’ট যখ’ন প’ড়ে

তখন পরের ওভারে বল হাতে এবারের আসরে নিজের প্রথম উইকেট তুলেন নেন মুস্তাফিজ। এদিন মুস্তাফিজের শিকার রোহিত শর্মা।নাটিকীয়তা ঠাঁসা ম্যাচে মুম্বাইয়ের শেষ ওভারে দরকার ছিল মাত্র ৫ রান যদিও সেটা তুলতে পুরো ওভারই খেলা লাগে

মুম্বাইয়ের। শেষ বলে যখন ২ রান দরকার তখন নকিয়ার বলটি মিডঅফে ঠেলে দিয়ে দ্রুতগতিতে ২ রান তুলে নিলে ৬ উইকেটে জয় পায় মুম্বাই।মুস্তাফিজ ৪ ওভার বল করে ৩৮ রান দিয়ে উইকেট পান একটি উইকেট। প্রথম ও শেষ ওভারে ২৮ রান দিলেও

মাঝের দুই ওভারে কিপটে বোলিং ও রোহিত শর্মার উইকেট নিয়ে হারতে থাকা ম্যাচ ঘুরিয়ে দেন মুস্তাফিজ। তবে শেষ হাসিটা হাসতে পারলো না মুস্তাফিজের দিল্লী ক্যাপিটালস।ম্যাচ শেষে নরকিয়া ও মুস্তাফিজের প্রসংশায় মাতলেন ডেভিড ওয়ার্নার।

তিনি বললেন, “সবাই খুব ভাল করেছে আজ কিন্তু শেষটা ভুল ছিল। দুটি ভুল ছিল এবং এটাই খেলার নিয়ম। আমরা ম্যাচের গতি টা খুব ভাল মতই পরিবর্তন করেছিলাম। নরকিয়া এবং মুস্তাফিজ ওয়ার্ল্ড ক্লাস বোলার এবং তাদের কাছ থেকে এমনটাই আশা করেছিলাম।”