মাত্র পাওয়াঃ লিটনকে নিয়ে নতুন বার্তা দিলেন কলকাতা নাইট রাইডার্স

ক’ল’কা’তা’য় দ’লে’র স’ঙ্গে যো’গ দে’বে’ন লি’ট’ন দা’স। জা’নি’য়ে দি’ল ক’ল’কা’তা না’ই’ট রা’ই’ডা’র্স। আ’ম’দা’বা’দে’র বি’রু’দ্ধে ম্যা’চে তাঁ’কে পা’ও’য়া যা’বে না। তি’নি ক’ল’কা’তা’য় থা’ক’বে’ন। দ’ল এ’সে তাঁ’র তাঁ’র স’ঙ্গে যো’গ দে’বে’ন।

ক’ল’কা’তা’য় দ’লে’র স’ঙ্গে র’বি’বা’র যো’গ দে’বে’ন লি’ট’ন দা’স। জা’নি’য়ে দি’ল ক’ল’কা’তা না’ই’ট রা’ই’ডা’র্স। আ’ম’দা’বা’দে’র বি’রু’দ্ধে’ ম্যা’চে তাঁ’কে পা’ও’য়া যা’বে না। তি’নি ক’ল’কা’তা’য় থা’ক’বে’ন। দ’ল এ’সে তাঁ’র তাঁ’র স’ঙ্গে যো’গ দে’বে’ন।

না’ই’ট রা’ই’ডা’র্সে’র ত’র’ফে জা’না’নো হ’য়ে’ছে যে, ঢা’কা থে’কে সো’জা ক’ল’কা’তা’য় আ’স’বে’ন’ লি’ট’ন। দ’ল এ’ই মু’হূ’র্তে আ’ম’দা’বা’দে র’য়ে’ছে। সে’খা’নে গু’জ’রা’ত টা’ই’টা’ন্সে’র বি’রু’দ্ধে ম্যা’চ র’য়ে’ছে কে’কে’আ’রে’র।

সে’ই ম্যা’চ খে’লে ক’ল’কা’তা’য় ফি’র’বে কে’কে’আ’র। ত’খ’ন দ’লে’র স’ঙ্গে যো’গ দে’বে’ন লি’ট’ন। ক’ল’কা’তা’র ত’র’ফে জা’না’নো হ’য়ে’ছে যে, তা’দে’র প’রে’র ম্যা’চ থে’কে লি’ট’ন’কে খে’লা’তে’ও পা’র’বে। র’বি’বা’রে’র প’র ক’ল’কা’তা’র প’র’ব’র্তী ‘ম্যা’চ

১৪ এপ্রিল। হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতাতেই হবে সেই ম্যাচ।৪ এপ্রিল থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে টেস্ট খেলছিল বাংলাদেশ। ৭ এপ্রিল শেষ হয় সেই ম্যাচ। এর পরেই বাংলাদেশের উইকেটরক্ষক কলকাতায় আসবেন বলে জানা গিয়েছিল।

যদিও বাংলাদেশের একটি ক্রিকেট ওয়েবসাইট দাবি করে যে, ১০ এপ্রিল ঢাকা প্রিমিয়ার লিগে খেলে আইপিএল খেলতে আসবেন লিটন। কেকেআর জানিয়ে দেয় যে তার আগেই কলকাতা আসবেন তিনি।

শাকিব আল হাসান এবং লিটনকে নিলামে কিনতে ২ কোটি টাকা খরচ করেছিল কেকেআর। শাকিব যদিও আইপিএলে আসতে পারেননি। তাঁর বদলে জেসন রয়কে দলে নেয় কলকাতা। লিটন আসবেন।

যদিও মে মাসে আয়ারল্যান্ডে খেলতে যাবে বাংলাদেশ। সেই ম্যাচ খেলতে চলে যাবেন লিটনও। শাকিব এবং লিটনকে আইপিএলের শুরু থেকে কলকাতা না পেলেও দিল্লি ক্যাপিটালসে শুরু থেকেই রয়েছেন মুস্তাফিজুর রহমান। যদিও তাঁকে এখনও কোনও ম্যাচে খেলানো হয়নি।