ব্রেকিং নিউজঃ ঘরের মাঠে আর্জেন্টিনাকে ৮-২ গোলে হারাল ব্রাজিল

কনমেবল বিচ সকার কোপা আমেরিকা ২০২৩ এর সেমিফাইনাল নিশ্চিত করেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। টুর্নামেন্টটির গ্রুপ পর্বে দুই দল একই গ্রুপে খেললেও শেষ চারের টিকিট নিশ্চিত হয়েছে স্বাগতিক আর্জেন্টিনা ও

টুর্নামেন্টের সর্বোচ্চ চ্যাম্পিয়ন ব্রাজিলের। ফাইনালে ওঠার লড়াইয়ে শনিবার (১৮ মার্চ) প্রথম সেমিফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন প্যারাগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। পরের দিন (১৯ মার্চ) স্বাগতিক আর্জেন্টিনা নামবে কলম্বিয়ার বিপক্ষে।

দশ দলের এই টুর্নামেন্টে পাঁচটি করে দল খেলে একেক গ্রুপে। গ্রুপ পর্বে চার ম্যাচের সবকয়টিতে জয় পেয়ে চ্যাম্পিয়ন হয়ে সেমি নিশ্চিত করে ব্রাজিল। অপরদিকে আর্জেন্টিনার সরাসরি জয় দুইটি। হেরেছে ব্রাজিলের বিপক্ষে বিশাল ব্যবধানে।

তবুও শেষ চার নিশ্চিত হয় স্বাগতিকদের। গ্রুপ পর্বের সর্বশেষ ম্যাচে মুখোমুখি হয় চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। বৃহস্পতিবার (১৬ মার্চ) স্থানীয় সময় বিকেল পাঁচটায় অনুষ্ঠিত ম্যাচটিতে আর্জেন্টিনার জালে গুনে গুনে আটটি

গোল করে ব্রাজিল। অবশ্য আলবিসেলেস্তেরা দুইটির বেশি গোল শোধ করতে পারেনি। এর আগে নিজেদের তৃতীয় ম্যাচে ইকুয়েডরকে ১৩-০ গোলে হারায় দুইবারের কনমেবল বিচ সকার কোপা আমেরিকার চ্যাম্পিয়নরা। ব্রাজিল গ্রুপ পর্বের অপর দুই ম্যাচে পেরুকে ৮-৩ ও উরুগুয়েকে ৬-২ গোলে হারায়।