বিশেষ কেক দিয়ে রোনালদোর ‘ইতিহাস’ উদযাপন করলো আল নাসর

প’র্তু’গা’লে’র হ’য়ে দা’রু’ণ স’ম’য় কা’টি’য়ে সৌ’দি আ’র’বে ফি’রতে’ই চ’ম’কে গে’লে’ন ৩৮ ব’ছ’র ব’য়’সী ফ’রো’য়া’র্ড ক্রি’শ্চি’য়া’নো রো’না’ল’দো। আ’ন্ত’র্জা’তিক ফু’ট’ব’লে স’র্বো’চ্চ ম্যা’চ খে’লা’র রে’ক’র্ড গ’ড়া’য় বি’শে’ষ কে’ক বা’নি’য়ে তা’কে অ’ভি’ন’ন্দন জা’নি’য়ে’ছে আ’ল না’স’র।

গো’ল ড’ট’ক’মে’র খ’ব’র।আ’ল না’স’রে যো’গ দে’য়া’র’ প’র প্র’থ’ম’বা’র জা’তী’য় দ’লে’র জা’র্সি গা’য়ে মা’ঠে না’মে’ন সি’আ’র’সে’ভে’ন। লি’খ’টে’ন’স্টে’ই’নে’র বি’প’ক্ষে মা’ঠে নে’মে’ই তি’নি ব’নে গে’ছে’ন আ’ন্ত’র্জা’তি’ক ফু’ট’ব’লে স’র্বো’চ্চ ম্যা’চ খে’লা ফু’ট’ব’লা’র। এ’র আ’গে এ’ই

রেকর্ড ছিল কুয়েতের বাদের আল মুতাবার। তিনি খেলেছিলেন ১৯৬ ম্যাচ। এখন সেই রেকর্ড এককভাবে নিজের করে নিয়েছেন এই পর্তুগিজ তারকা। তার এই অর্জনকে উদযাপন করতেই আল নাসরের বিশেষ কেকের ব্যবস্থা।

কেকটি বানানো হয়েছে পর্তুগালের লাল-সবুজ জার্সির রঙে। তার উপর সাজানো হয়েছে জাতীয় দলের হয়ে রোনালদোর বিভিন্ন সময়ের উদযাপনের ছবি। কেকের নিচের অংশে লেখা ছিল ‘হিস্ট্রি’। কেক সামনে নিয়ে রোনালদোর হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করা হয়েছে আল নাসরের টুইটার অ্যাকাউন্ট থেকে। ক্যাপশন ছিল, আমরা ইতিহাস উদযাপন করলাম।