বিশাল সুখবরঃ ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে বাংলাদেশে!

ওয়ানডে বিশ্বকাপ, বিশ্বকাপ ২০২৩, বাংলাদেশ ক্রিকেট, বাংলাদেশ ক্রিকেট ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ : সুখবর! ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ অনুষ্ঠিত হবে বাংলাদেশে!এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশ ভারত-পাকিস্তানের খেলা মানে উওেজনায় ভরপুর।

কিন্তুু এক দেশ অন্য দেশে এসে খেলতে আগ্রহ দেখায়নি কোনো সময়। এই দুই দেশ মাঠের বাহিরে ও ভিতরে সবসময় আলোচনায় থাকে। কাউকে কেও ছাড় দিতে রাজি নন। এবার দুই দেশে দুই বিশ্ব আসর বসায় তুমুল সমালোচনার সৃষ্টি হয়েছে।

ভারতে বিশ্বকাপ ও পাকিস্তানে এশিয়া কাপের আসর বসায় এক দেশ অন্য দেশে এসে খেলতে রাজি নন।আয়োজক ভারত আসবেনা তেমনি পাকিস্তান হলে ভারত আসবেনা। তাই এই সমস্যা থেকে সমাধান খুঁজতে পাকিস্তানের ম্যাচগুলোকে

বাংলাদেশের মাঠে রাখার আলোচনা চলছে।পাকিস্তান তাদের বিশ্বকাপের ম্যাচগুলো ভারতের পরিবর্তে বাংলাদেশে খেলবে।এমনটাই শোনা যাচ্ছে বিভিন্ন ওয়েবসাইট ও গণমাধ্যমে।এশিয়া কাপে ভারত না আসলে বিশ্বকাপে পাকিস্তানে ও যাবে না।

এমন জটিলতায় বাংলাদেশকেই ভেনু্্যতে রাখতে হবে আইসিসিকে তবেই এটির সমাধান মিলবে।ভারত-পাকিস্তান এই দুই দলের মধ্যে যেকোনো এক দল অংশগ্রহন না করলে আসরটি তার সৌন্দর্য হারাবে। ভারত-পাকিস্তান

দুই দেশের রাজনৈতিক সম্পর্ক ভাল না থাকায় খেলার মাঠেও সেই প্রভাব দেখা যায়।তাই আইসিসি কে আরেকটিনিরপেক্ষ ভেন্যুতে খেলা রাখতে হবে। তাই নিরপেক্ষ ভেন্যুতে সবচেয়ে এগিয়ে আছে বাংলাদেশ।