পিরোজপুরে যথাযথ মর্যাদায় এনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

তরিকুল ইসলাম, স্টাব প্রতিনিধি: পিরোজপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছেপিরোজপুর জেলা বিএনপির। আজ শুক্রবার (১সেপ্টেম্বর) সকালে পিরোজপুর সদর ও পৌর বিএনপি’র আয়োজনে দলিয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়।

পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক আলমগীর হোসেন বলেন, এই সরকারের অধীনে আমরা আর কোন নিশি রাতের নির্বাচন দেখতে চাই না। একদফা দাবী আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোল সংগ্রাম চালিয়ে যেতে হবে। আমরা শেখ হাসিনা সরকারের হামলা মামলা জেল জুলুমকে ভয় পাইনা। এই সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই তারা অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নিরদলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে যেতে ভয় পায়।

আলোচনা সভা শেষে নেতাকর্মীরা কেক কেটে দলের ৪৫তম প্রতিষ্ঠাতা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে দলের হাই কমান্ডের নির্দেশ অনুসারে যে কোন কর্মসূচি বাস্তবায়নে পিরোজপুর বিএনপির নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নেতাকর্মীরা।

জেলা বিএনপির সদস্য সচিব গাজী অহিদুজ্জামান লাভলুর পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন-জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাড. আবুল কালাম আকন, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সালাম বাতেন প্রমুখ।
এসময় পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন আরও বলেন, এদেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দিন রাত পরিশ্রম করে কাজ করছেন। দেশে বিএনপিকে আজ একটি সুসংগঠিত সংগঠন হিসেবে তিনি নেতৃত্ব দিয়ে যাচ্ছেন। তাই আওয়ামী লীগ তারেক রহমানকে ভয় পেয়ে তার বিরুদ্ধে মিথ্যা মামলা ও এককভাবে বিচার করে তাকে সাজা দিচ্ছে। কিন্তু এতে আওয়ামী লীগের শেষ রক্ষা হবে না।