আয়ারল্যান্ড সিরিজ সামনে রেখে বাংলাদেশ শিবিরে বড় দুঃসংবাদ, জাকির,তামিমের পর আঘাত পেয়ে হাসপাতালে মিরাজ

আয়ারল্যান্ড সিরিজ সামনে রেখে বাংলাদেশ শিবিরে দুঃসংবাদের শেষ নেই। গতকাল (১৬ মার্চ) প্রথম দিনের অনুশীলনে চোট পেয়ে স্কোয়াড থেকেই ছিটকে গেলেন জাকির হাসান। আজ প্রথম ওয়ানডের আগেরদিন অনুশীলনে আঘাত পেয়ে

হাসপাতালে যেতে হয়েছে মেহেদী হাসান মিরাজকে।সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ সকাল ১০ টা থেকে অনুশীলন শুরু করে বাংলাদেশ দল। গা গরম করতে অন্যান্য দিনের মতো আগে ফুটবল খেলছিলেন ক্রিকেটাররা।

কিন্তু পেসার হাসান মাহমুদের একটি কিক আচমকা এসে লাগে মিরাজের বুকে। সাথে সাথেই বুকে হাত দিয়ে বসে পড়েন এই অলরাউন্ডার। ফিজিও এসে কিছুক্ষণ দেখভাল করেন, পরে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।এর আগে গতকাল নেটে

অনুশীলন করতে গিয়ে আঙুলে চোট পান প্রথমবার ওয়ানডে স্কোয়াডে ডাক পাওয়া জাকির হাসান। পরে জানা যায় এই চোট সারতে সময় লাগবে দুই সপ্তাহের বেশি। যে কারণে স্কোয়াড থেকেই ছিটকে গেছেন এই বাঁহাতি ব্যাটার।

তার বদলি হিসেবে দলে ডাক পেয়েছেন রনি তালুকদার। ২০১৫ সালে একবার ওয়ানডে স্কোয়াডে ডাক পেলেও অভিষেক হয়নি এই ডানহাতি ব্যাটারের। দিন কয়েক আগে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে প্রায় ৮ বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন রনি।