আমার মন চায় লিটন খেলুক, তবে দল রয়কে সুযোগ দেবে: আকাশ চোপড়া

এ’বা’র ক’ল’কা’তা’য় বি’দে’শি হি’সে’বে এ’খ’ন প’র্য’ন্ত ‘চা’র ম্যা’চ খে’লে’ছে’ন আ’ফ’গা’নি’স্”তা’নে’র ও’পে’না’র র’হ’মা’ন’উ’ল্’লা’হ গু’র’বা”জ, ও’য়ে’স্ট ই’ন্ডি’জ অ’ল’রা’উ’ন্’ডা’র আ’ন্দ্রে রা’সে’ল ও স্পি’না’র সু’নী’ল না’রা’ই’ন, নি’উ’জি’ল্’যা’ন্’ডে’র পে’সা’র ল’কি ফা’র্গু’স’ন ও টি’ম সা”উ’দি।

এ’র ম’ধ্যে লি’ট’নে’র মূ’ল প্র’তি’দ্’ব’ন্’দ্’বী’ দু’ই ও’পে’না’র গু’র’বা’জ ও র’য়। এ’ই মৌ’সু’মে ক’ল’কা’তা’র হ’য়ে স’ব ক’টি ম্যা’চ খে’লে’ছে’ন গু’র’বা’জ। এ’খ’ন প’র্য’ন্ত খে’লা ৪ ম্যা’চে রা’ন ক’রে’ছে’ন ৯৪।দ্বি’তী’য় ম্যা’চে ফি’ফ’টি ক’রা গু’র’বা’জ ব্য’র্থ হ’য়ে’ছে’ন স’র্ব’শে’ষ দু’ই ম্যা’চে।

তা’ই আ’কা’শ চো’প’ড়া ম’নে ক’র’ছে’ন দ’ল থে’কে বা’দ প’ড়’তে যা’চ্ছে’ন গু’র’বা’জ।এ’দি’কে নি’জে’র ই’উ’টি’উ’ব চ্যা’নে’লে’ ক্রি’কেট’বিশ্লে’ষ’ক আ’কা’শ চো’প’ড়া ব’লে”ছে’ন, ‘আ’মা’র ম’নে ‘হ’য় গু’র’বা’জ’কে এ’খ’ন বা’দ দে’ও’য়া উ’চি’ত। আ’মা’র ম’ন ব’ল’ছে লি’ট’ন দা’স’কে খে’লা’ও।

ত’বে ম’নে হ’চ্ছে জে’স’ন র’য়’কে সু’যো’গ দে’বে। জে’স’ন র’য়ে’র স’ঙ্গে না’রা’য়’ণ জা’গ’দি’শা’ন ও’পে’ন ক’র’লে জা’গ’দি’শা’ন উ’ই’কে’ট’কি’পিং’ ক’র’তে পা’রে।’’ত’বে গ’ত দু’ই ম্যা’চে ব্য’র্থ’তা’র প’র’ও গু’র’বা’জ’কে’ দ’লে দে’খ’তে চা’ন ক্রি’কে’ট’বি’শ্’লে’ষ’ক ই’য়া’ন বিশ’প। ই’এ’স’পি’এ’ন

ক্রিকইনফোর টাইম আউট অনুষ্ঠানে এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি উদাহরণ হিসেবে টেনে আনেন চেন্নাই সুপার কিংসেকে, ‘জানি না, গুরবাজকে খেলাবে কি না।এদিকে চেন্নাইয়ের একটা বিষয় আমি পছন্দ করি, ওরা ঐতিহাসিকভাবেই খেলোয়াড়দের সুযোগ দেয়। কেউ ব্যর্থ হলেও তাকে তারা সুযোগ দিয়ে যায়। গুরবাজকে নিয়ে কলকাতা যে সিদ্ধান্তই নিক না কেন, আমি চাই দল তার ওপর ভরসা রাখুক।