অবিশ্বাস্য ১২৬ মিনিটে ৮ গোল করে ‘ক্ষুধার্ত’ হল্যান্ড

৫ দিনের মধ্যে হ্যাটট্রিক করলেন দুইবার। এই সময়ে ম্যাচ খেলেছেন মাত্র দুইটি। সেখানেও আবার সমান ৬৩ মিনিট করে খেলেছেন প্রত্যেক ম্যাচে। দুই ম্যাচ মিলিয়ে ১২৬ মিনিট খেলেই প্রতিপক্ষের জালে ৮ গোল দিয়েছেন আর্লিং হল্যান্ড।

এমন পারফরম্যান্সের পর তৃপ্তির ঢেকুর তুলবেন এমনটাই তো স্বাভাবিক কিন্তু এই সিটিজেনের বেলায় ঘটেছে ঠিক তার উল্টোটা। প্রতিপক্ষকে গোল বন্যায় ভাসিয়ে আরও বেশি ‘ক্ষুধার্ত’ হল্যান্ড! চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে

লাইপজিগকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছিল ম্যান সিটি। সেই ম্যাচে হল্যান্ড একাই করেছিলেন ৫ গোল। অথচ সেই রাতে তিনি মাঠে ছিলেন মাত্র ৬৩ মিনিট।সেদিন যেখানে থেমেছিলেন, গত ম্যাচে বার্নলির বিপক্ষে যেন সেখান থেকেই শুরু করলেন।

এ রাতেও তাকে সেই ৬৩ মিনিটেই তুলে নেন পেপ গার্দিওলা। যার মানে, দুই ম্যাচে ১২৬ মিনিট খেলেই ৮ গোল তার!মাঠে হল্যান্ডের সাম্প্রতিক সময়টা কেমন কাটছে, তা বুঝার জন্য উপরের পরিসংখ্যানই বোধ হয় যথেষ্ট। অথচ এই ফরোয়ার্ড

গতকাল টুইটারে নিজের একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, ‘আগের যেকোনো সময়ের চেয়ে এখন আমি বেশি ক্ষুধার্ত।’এবার দেখার পালা হল্যান্ডের এই ক্ষুধাটা কি গোলের নাকি অন্যকিছুর জন্য! সেটা আপাতত বলা মুশকিল। ‘ক্ষুধার্থ’ হল্যান্ড কতটা ভয়ঙ্কর হয়ে ওঠেন প্রতিপক্ষের জন্য সেটা দেখতে আপনাকে অপেক্ষা করতে হচ্ছে সিটির পরবর্তী ম্যাচ পর্যন্ত।